তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জনগণের ভালবাসায় সিক্ত হলেন এমপি তুহিন

নান্দাইলে জনগণের ভালবাসায় সিক্ত হলেন এমপি তুহিন
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
দ্বিতীয়বারের মতো জাতীয় সংসদ সদস্য পদে শপথ গ্রহন করে শনিবার (১২ই জানুয়ারী) ময়মনসিংহ-৯ নান্দাইল নির্বাচনী এলাকার জনগণের কাছে ফিরে আসেন মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। এমপি তুহিনকে স্বাগত জানাতে নান্দাইল উপজেলার কানারামপুর নামক স্থানে ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কের উপর বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সাধারন জনগণ দৃঢ় আগ্রহে অপেক্ষারত ছিল।

সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন নির্বাচনী এলাকায় পৌছলে তাঁকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানাতে চাইলেও তা তিনি গ্রহন করেন নি। কারন পূর্বেই তিনি দলীয় নেতাকর্মী ও সাধারন জনগণকে কোন ফুলের তোড়া, উপঢৌকন ইত্যাদি অর্থঅপচয় ও তোষামোদীমূলক কাজ না করার জন্য তাঁর স্বাক্ষরিত লিফলেট বিতরণের মাধ্যমে জানিয়ে দিয়েছিলেন। তবে উপজেলা আওয়ামীলীগের অনুরোধে শত ফুলের তোড়ার মধ্য থেকে শুধুমাত্র একটি গোলাপ ফুল নিয়ে জনগণের ভালবাসায় সিক্ত হলেন এবং উনার দেওয়ার কথা রাখলেন।

পরে উপজেলার সদর চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় নেতাকর্মী ও জনগণের প্রতি শুভেচ্ছামূলক বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি নান্দাইলবাসীর উন্নয়ন কর্মকান্ড বৃদ্ধির লক্ষ্যে আগামী মাসের মধ্যেই এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক আগমন করবেন বলে জানান। এছাড়া তিনি আরও বলেন, ইনশাল্লাহ, ১১তম জাতীয় সংসদীয় ক্ষমতার ৫ বছরেই আগামী ৪০ বছরের উন্নয়ন কাজ শেষ করে নান্দাইলে দৃষ্টান্ত স্থাপন করতে চান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই