তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বসতবাড়িতে আগুণ

ভালুকায় বসতবাড়িতে আগুণ
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ভালুকায় বৈদুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে একটি বসতবাড়ির প্রায় পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ভান্ডাব কোর্টভবন এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ভান্ডাব কোর্টভবন এলাকার বাসিন্দা মো: বুলবুল খানের বাসায় বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুণের সূত্রপাত হয়। এ সময় বাসায় কোন লোকজন না থাকায় স্থানীয়রা ফায়ারসার্ভিসকে খবর দেয়। পরে ফায়ারসার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে। বাড়ির মালিক বুলবুল খান জানান, রাতে তার বাসা তালাবদ্ধ অবস্থায় ছিলো। কিভাবে আগুণ লেগেছে তা জানা যায়নি। অগ্নিকান্ডে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ভালুকা ফায়ারসার্ভিসের স্টেশন মাষ্টার রকিবুল হাসান জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনেন। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুণের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই