তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় পৃথক পৃথক অভিযানে ফেন্সিডিল আটক

পৃথক পৃথক অভিযানে ৩৯০ বোতল ফেন্সিডিল আটক করেছে ১৪ বিজিবি
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ শীতলমাঠ বিওপি’র শেখপাড়া গ্রামের মাঠে বৃহস্পতিবার ও রাধানগর বিওপি’র রাধানগর গ্রামের মাঠে বুধবার পৃথক পৃথক অভিযান চালিয়ে ৩৯০ বোতল ফেন্সিডিল আটক করেছে বিজিবি।

জানাগেছে, বৃহস্পতিবার ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ শীতলমাঠ বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ রহমত উল্লাহ এর নেতৃত্বে একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত আনুঃ সাড়ে ৮টায় সীমান্ত পিলার ২৫৫ হতে আনুঃ ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শেখপাড়া গ্রামের মাঠে অভিযান চালিয়ে ২৯০ বোতল ভারতীয় ফেন্সিডিল (প্রতি বোতল ১০০ মিঃ লিঃ) আটক করতে সক্ষম হয়। যার সিজার মূল্য ১লক্ষ ১৬হাজার টাকা।

অপরদিকে আগের দিন বুধবার রাত আনুঃ সাড়ে ৭টায় ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ রাধানগর বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ শাহজাহানের নেতৃত্বে একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ২৫৩/১৯-আর হতে আনুঃ ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রাধানগর গ্রামের মাঠে অভিযান চালিয়ে ১শ বোতল ভারতীয় ফেন্সিডিল (প্রতি বোতল ১শ মিঃ লিঃ) আটক করেছে। যার সিজার মূল্য-৪০হাজার টাকা।

এঘটনায় মাদক চোরাকারবারী পত্নীতলা উপজেলার শীতলমাঠ এলাকার খাজুর মন্ডলের ছেলে মোঃ শাহজাহান আলী (৪০), একই এলাকার বিষু মিয়ার ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩৫), মৃত জিল্লুর রহমানের ছেলে মোঃ রফিকুল ইসলাম (৩০) এবং উপজেলার রাধানগর জামাই পাড়া এলাকার শহীদুল ইসলামের ছেলে মোঃ শাহীন (২৬), একই এলাকার মোঃ কাইয়ুমের ছেলে মোঃ হারুন (২৫) ও রাধানগর এলাকার মোঃ আবু তাহের আলীর ছেলে মোঃ হাবিবুর রহমান (২৮)কে পলাতক আসামী করে আটককৃত মালামাল সহ পত্নীতলা থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে ১৪ বিজিবি পত্নীতলা ক্যাম্প সূত্রে জানাগেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই