তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ডি বি পরিচয়ে ১জন অপহরনের অভিযোগ

নান্দাইলে ডি বি পরিচয়ে ১জন অপহরনের অভিযোগ,পিতা আটক
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের আগ- মুশুলী গ্রামের আব্দুল হাই এর ছেলে মাজহারুল ইসলাম (৩৫) কে শুক্রবার গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে অপহরন করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার পরিবার।

গতকাল শুক্রবার দিবাগত রাত ১ঘটিকার সময় ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল রাতে ঘরে প্রবেশ করে ডি বি পুলিশ পরিচয়ে তাকে অপহরন করে নিয়ে যায়। জমাজমি নিয়ে বহুদিন ধরে পিতার সাথে তার এবং সৎ ভাই জিয়াউল হকের বিরোধ ছিল। অপহৃত মাজহারুলের সৎ ভাই জিয়াউল হক ও মা হাসিনা বেগম ঘটনার পরপর পলাতক রয়েছে।

নান্দাইল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন পিতা আব্দুল হাইকে আটক করে থানায় নিয়ে যায়। নান্দাইল মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ কামরুল ইসলাম মিঞা জানান, ডিবি পুলিশ কিংবা অন্যকোন সংস্থা গত রাতে নান্দাইলে কোন অপারেশনে অংশ গ্রহন করে নাই। বিষয়টি রহস্যজনক। তদন্তক্রমে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ সময় মুশুলী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইফতেখার উদ্দীন বিপ্লব সহ বিভিন্ন শ্রেণীর লোকজন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।#







 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই