তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বন ভূমিতে নির্মানকারীদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া শুরু

ভালুকায় বন ভূমিতে পাকা বাড়ী নির্মানকারীদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া শুরু
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার হবিরবাড়ী মৌজায় গেজেট ভূক্ত বন ভূমিতে পাঁকা বাড়ী ও স্থাপনা নির্মান কারীদের বিরোদ্ধে আইনী প্রক্রিয়া শুরু করেছে স্থানীয় বন বিভাগ।

আজ সরজমিনে ঐ মৌজায় পাঁকাবাড়ী ও স্থাপনা নির্মান কাজ পরিদর্শন শেষে বন বিভাগের ভালুকা রেঞ্জ কর্মকর্তা মোজাম্মেল হোসেন এর কার্যালয়ে গিয়ে বন ভূমি অবৈধ ভাবে দখলকরে পাঁকাবাড়ী নির্মান কারীদের বিরোদ্ধে নেয়া ব্যবস্থা সম্পর্কে জানতে চাইলে রেঞ্জার বলেন, অবৈধ ভাবে বন ভূমি দখল করে পাঁকা বাড়ী  ও স্থাপনা নির্মানকারীদের বিরোদ্ধে ইতি মধ্যেই মামলা দায়েরসহ উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। তিনি বলেন, আগামী ২ মাসের মধ্যে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

এদিকে ঐ মৌজায় ১৮৫ দাগে বন ভূমিতে পাঁকা বাড়ী নির্মান করছেন নূরুল ইসলাম, কুরবান আলী, আজিজুল ইসলাম ও জসিম উদ্দিন। ৮৭ দাগে সিরাজ উদ্দিন ও ৯ দাগে তাজুদ্দিন আহম্মেদ। রেঞ্জার বলেন বিভিন্ন সংবাদ পত্রে প্রকাশিত সংবাদ থেকে বন ভূমি দখলকারীদের নামের তালিকা সংগ্রহ করে আইনী প্রক্রিয়া করা হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই