তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে ব্যবসায়ীকে হয়রানীর অভিযোগ

ভালুকায় ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে ব্যবসায়ীকে হয়রানীর অভিযোগ
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামে হাজী হোসেন আলী সরকারের ছেলে ব্যবসায়ী হাজী সালাহ উদ্দীন সরকারকে ষড়যন্ত্র মূলকভাবে নিকৃষ্ট ও জঘন্য অবিশ্বাস্য চুরি মামলা দিয়ে হয়রানী অভিযোগ উঠেছে।

সালাহ্ উদ্দীন সরকার জানান, তার বিরুদ্ধে ভালুকা মডেল থানা মামলা  নং-(৪২) তারিখ ২৭/০১/২০১৯, অপরটি ভালুকা মডেল থানা মামলা নং-(৫১) তারিখ ৩১/০১/২০১৯ ইং। এ সকল মামলায় বর্ণিত ঘটনার সাথে আদৌ আমার কিংবা আমার পরিবারের কোন সদস্যের যোগ সাজস নেই। যেখানে আমার কোটি কোটি টাকার পৈত্রিক সম্পদ ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অসংখ্য শ্রমিক কাজ করে জীবিকা নির্বাহ করছেন সেক্ষেত্রে এ রকম জগন্য মিথে সাজানো মামলা দিয়ে আমার ও আমার পরিবারের সামাজিক মর্যাদা হানি করা হয়েছে।

তিনি জানান জন্মসূত্রে আওয়ামীলীগ পরিবারের একজন নিবন্ধিত সদস্য তার দলীয় নিবন্ধন নং-(৬৭) ৪ নং ওয়ার্ড হবিরবাড়ী, ভালুকা। তার পিতা হোসেন আলী সরকার ১৯৬২ হতে ১৯৬৯ পর্যন্ত হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন ও বঙ্গবন্ধু সরকারের আমলে হবিরবাড়ী ইউনিয়ন রিলিফ কমিটির মেম্বার ছিলেন। তার বড় ভাই ইঞ্জিনিয়ার মহিউদ্দীন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদ ও বঙ্গবন্ধু পরিষদের উপজেলা সভাপতির দায়িত্ব পালন করেন দীর্ঘ সময়। তার নিজের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ১৯৯৮ সাল হতে নাজম পোলিট্র ফার্মের দায়িত্ব পালন করছেন।

তার মালিকনাধীন তারিফ ও এস এস এন্টার প্রাইজ নামে দুটি কন্সট্রাকসন্স ফার্ম রয়েছে। এ ফার্মের মাধ্যমে নেত্রকোনার মদন থানায় ফায়ার ব্রিগেড ভবন নির্মাণ, হালুয়াঘাটে স্বদেশী ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণ, শেরপুর মধুটিলা ঝর্ণা সহ বিভিন্ন কাজে যুক্ত রয়েছেন। বর্তমানে র‌্যাপস ক্লথিং লিঃ এর ৪২ হাজার স্কয়ার ফিট ৬ তলা ভবনের নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। এক কথায় দীর্ঘদিন যাবৎ ব্যবসা চালাচ্ছেন ন্যায় ও সুনামের  সাথে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই