তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে শিল্পী জ.ই সুমনের একক চিত্র প্রর্দশনী

গফরগাঁওয়ে শিল্পী জ.ই সুমনের একক চিত্র প্রর্দশনী
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
গফরগাঁও প্রেসক্লাবের ব্যবস্থাপনায উপজেলা শিল্পকলা একাডেমীতে  শুরু হয়েছে তরুন চিত্রশিল্পী, দৈনিক বাংলা পত্রিকার শিল্প সম্পাদক জ.ই সুমনের প্রথম একক চিত্র প্রর্দশনী।বৃহস্পতিবার সন্ধ্যায় প্রর্দশনীটির উদ্বোধন করেন আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী রহুল আমিন কাজল ।

শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ উপলক্ষে আয়োাজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান । সভাপতিত্ব করেন প্রেসক্লাবের প্রবীন সদস্য আজিম উদ্দিন মাষ্টার । বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মকর্তা মেটে হেনরিকসেন, লিস রাসমুসেন কাজল ।প্রধান আলোচক ছিলেন চিত্রশিল্পী  লুৎফুর রহমান আরজু । অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান মিন্টু, সাধারন সম্পাদক শফিউল আলম মারুফ, সাবেক সাধারন সম্পাদক নাজমুল হক বিপ্লব প্রমুখ ।

‘প্রকৃতি ও জীবন’ জীবন শিরোনামে প্রর্দশনীতে শিল্পী জ.ই সুমনের আঁকা ৯৩টি ছবি স্থান পেয়েছে। প্রর্দশনী সকলের জন্য থাকবে উন্মুক্ত ২০ ফেব্রুয়ারী পর্যন্ত বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত ।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই