তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ       
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
গত ১৬ মার্চ রবিবার নতুন সময় নামে একটি অনলাইন পত্রিকায় নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থীকে জেতাতে মাঠে ওসি শিরোনামে একটি সংবাদ ছাপা হয়েছে। সংবাদটি আদৌ সত্য নয়। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও ভানোয়াট। আমি এই প্রকাশিত সংবাদটির তিব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

একটি মহল আমাকে জড়িয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করতে সহায়তা করেছেন। আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে গণসংযোগ ও বিএনপির নেতাকর্মীদের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে ভোট দেয়ার জন্য হুমকি দিচ্ছি তা সঠিক নয়। এমনকি আওয়ামীলীগের নেতা কর্মীদের আবুল কালাম আজাদের পক্ষে কাজ করার জন্য এমপি মহোদয়ের পক্ষ হয়ে হুমকি দিচ্ছি তা সঠিক নয়। আমি সহ সকল পুলিশ প্রশাসন নির্বাচন যাতে নিরপক্ষ হয় এভাবে কাজ করে যাচ্ছি। কোন প্রার্থীর পক্ষে কাজ করার প্রশ্নই আসেনা।

বার্তা প্রেরক
মোঃ ফিরোজ তালুকদার (পিপিএমবার)
অফিসার ইনচার্জ
ভালুকা মডেল থানা
ভালুকা, ময়মনসিংহ।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই