তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

তজুমদ্দিনে আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
ভোলার তজুমদ্দিনে উপজেলা পরিষদ নির্বাচনে সহিংসতা নিয়ে আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলাল। রবিবার বিকালে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে দুলাল বলেন, আমিও আ’লীগের লোক। উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলাম, জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে সদস্য।

দল থেকে মনোনয়ন চেয়েছি, দল যাকে ভালো মনে করেছে তাকে দিয়েছে। জনগণের দাবী ও জননেত্রী শেখ হাসিনার বক্তব্য অনুযায়ী আমি উপজেলা নির্বাচনে প্রার্থী হয়েছি। কিন্তু নৌকার প্রার্থী ও তার কিছু সংখ্যক সমর্থক অপপ্রচার চালিয়ে আমার জনপ্রিয়তা কমানোর চেষ্টা করছেন। আমার নেতা-কর্মিদের মারপিট ও হুমকি ধামকি দিয়ে চলছেন।

শনিবার রাতে উপজেলার ভূবন ঠাকুরের বাজার এলাকায় আমার নেতা কর্মিরা নির্বাচনী প্রচারণা চালানোর সময় নৌকার সমর্থকরা হামলা চালিয়ে ১৫/২০ জনকে আহত করে। পুলিশ প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আনে। আহতদের রাশেদ (৩২), নুরনবী (৪৫), ছাইদুল (৬০), ফরিদ (৫০), সোহাগ (২৮), মনির (৩০) ও আবুল কালমা (৪৫) কে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ২জনের অবস্থা অশংকাজন হওয়ায় ভোলা রেফার করার দাবী করে মোশারেফ হোসেন দুলাল।

তিনি আরো জানান, কাচিকাটা খাল এলাকায় একটি অফিস ভাংচুর ও শিবপুর খাসেরহাট এলাকা থেকে নির্বাচনী পোষ্টাল ছিনিয়ে নিয়ে একজন কর্মিকে মারপিট করারও অভিযোগ করেন। তজুমদ্দিন শান্ত পরিবেশকে যারা অশান্ত করার পায়তারা করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান এই প্রার্থী। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা আব্দুল জলিল ব্যাপারী, যুবলীগ সাধারণ সম্পাদক শহিদুল্যাহ কিরনসহ তার কর্মি ও সমর্থকরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই