তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় উপজেলা নির্বাচনে আওয়মীলীগ সমর্থিত প্রার্থী জয়ী

পত্নীতলায় উপজেলা নির্বাচনে আওয়মীলীগ সমর্থিত প্রার্থী জয়ী
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁর পত্নীতলায় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আলহাজ্ব আব্দুল গাফফার (নৌকা) প্রতীকে ৬২ হাজার ৯৯৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম (ঘোড়া প্রতীকে) পেয়েছেন ৯হাজার ৭৬৫ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে মোঃ আব্দুল আহাদ (রাহাদ) (টিউবয়েল প্রতীকে) ৩১হাজার ৯৮৬ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মিল্টন উদ্দীন (তালা প্রতীকে) পেয়েছেন ২৯হাজার ৬২২ভোট। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে খাদিজাতুল কোবরা মুক্তা (হাঁস প্রতীকে) ৫৩হাজার ৯২৯ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী সাবিনা ইয়াসমিন (কলস প্রতীকে) পেয়েছেন ২৭হাজার ৯৫১ভোট।=সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ৬০টি কেন্দ্রে ৫১১টি বুথে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে।

উপজেলায় মোট ভোট কাউন্ট হয়েছে শতকরা ৪৭.৯৮%। নির্বাচন চলাকালে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১লক্ষ ৭৯ হাজার ৪১০জন বলে নির্বাচন কমিশন অফিস সূত্রে জানাগেছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই