তারিখ : ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লুটেরাগোষ্টির স্বার্থ রক্ষা করতেই গ্যাসের মূল্যবৃদ্ধি করছে-ন্যাপ

লুটেরাগোষ্টির স্বার্থ রক্ষা করতেই গ্যাসের মূল্যবৃদ্ধি করছে-ন্যাপ
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
তিতাসের সীমাহীন দূর্নীতি, চুরি ও কর্মকর্তাদের লুটপাট বন্ধ না করে দফায় দফায় মূল্যবৃদ্ধির তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমা গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, দেশী-বিদেশী লুটেরা গোষ্টির স্বার্থ রক্ষার আর ভারী করতেই সরকার গ্যাসের মূল্যবৃদ্ধি করছে। সোমবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

তারা বলেন, বর্তমান সরকারের আগের মেয়াদেও কয়েকবার গ্যাসের মূল্যবৃদ্ধি করা হয়েছিল। গ্যাসের মূল্যবৃদ্ধির সঠিক কারণ ব্যাখ্যা না করে সরকারের গ্যাসের মূল্যবৃদ্ধির জন্য তথাকথিত গণশুনানী জনগনের সাথে পরিহাশ করার মত ধৃষ্টতা। এর মাধ্যমে প্রমানিত হলো সরকার জনগনের প্রতিনিধিত্ব করে না। তারা প্রকৃত অর্থে লুটেরাগোষ্টির স্বার্থ রক্ষা করতেই বার বার গ্যাসের মূল্যবৃদ্ধি করছে।

নেতৃদ্বয় দেশের সকল রাজনৈতিক দল, শ্রেণী-পেশার মানুষকে সরকারের গ্যাসের মূল্যবৃদ্ধির মত গণবিরোধী সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদে প্রয়োজনে আন্দোলন সংগ্রাম গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, প্রকৃত অর্থে দেশের জনগনের অর্থে লালিত জ্বালানী মন্ত্রণালয় জনগণের স্বার্থ রক্ষা করে না বহুজাতিক কোম্পানির স্বার্থ রক্ষায় ব্যস্ত। এমপি-মন্ত্রী সাহেবদের ভোটের প্রয়োজন হয় না। তাই জনগনের স্বার্থ রক্ষার দায়ও থাকে না। তাই লুটেরাগোষ্টিকে খুশি করানোর জন্য সরকার দেশের মানুষের স্বার্থ পরিপন্থী এ ভুল সিদ্ধান্ত নিচ্ছে।

নেতৃদ্বয় অবিলম্বে জনস্বার্থ বিরোধী এই সিদ্ধান্ত বাতিলের আহ্বান জানিয়ে বলেন, গ্যাসের বর্ধিতমূল্য জনগণ মেনে নেবে না, নিতে পারে না। উচ্চমূল্যের এই বাজারে সরকারের এই সিদ্ধান্ত জনগণের উপর নতুন করে দুর্দশা বাড়িয়ে দিবে। সরকার স্বেচ্ছাচারি হয়ে, গণরায়কে উপেক্ষা করে মূল্যবৃদ্ধির যে সিদ্ধান্ত নিয়েছে, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নাকাল জনগণ কোনোভাবেই তা মেনে নিতে পারে না। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই