তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে দুই কাজিনের ট্যালেন্টপুলে বৃত্তিলাভ

রায়গঞ্জে দুই কাজিনের ট্যালেন্টপুলে বৃত্তিলাভ
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
রায়গঞ্জের ঐতিহ্যবাহী চান্দাইকোনা ব্যারিষ্টার বাড়ির ৩য় বংশধর দুই কাজিন ট্যালেন্টপুলে প্রাথমিক বৃত্তিলাভ করেছে। কৃতী ছাত্ররা হলো- এইচ এম রেদওয়ান আব্বাসী ও এইচ এম রিয়াদ আব্বাসী।

চান্দাইকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ( ২০১৮) তারা অংশ গ্রহন করেছিল। রেদওয়ানের পিতা সাংবাদিক আলী হায়দার আব্বাসী ও মাতা মোছাম্মাৎ হেলেনা খাতুন। রিয়াদের পিতা আলী হায়দার আব্বাসীর সহদর ভাই মোঃ হাবিবুর রহমান ও মাতা মোছাম্মাৎ কামরুন্নাহার খাতুন।

আলী হায়দার আব্বাসী জানান- তাদের পরিবারে ৬ জন আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন ব্যারিস্টার লন্ডনে কর্মরত রয়েছেন। তিনি তার ছেলে ও ভাতিজাকে উচ্চশিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতির সেবায় পুর্বসুরিদের মত প্রতিশ্রুতিশীল মানুষ হিসাবে গড়তে চান। তিনি সকলের নিকট তাদের সন্তানদের জন্য দোয়া প্রার্থনা করেছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই