তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দিনব্যাপী মৎস্যচাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত

রাণীনগরে দিনব্যাপী মৎস্যচাষি প্রশিক্ষণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে উপজেলার ৩০ জন মৎস্য চাষীদের নিয়ে দিনব্যাপী মৎস্যচাষি বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আশার রাণীনগর আঞ্চলিক অফিস দিনব্যাপী এই মৎস্যচাষি প্রশিক্ষণের আয়োজন করে।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ সভাকক্ষে আশার জেলা ম্যানেজার মামুন অর রশিদের সভাপতিতে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশার এ্যাসিস্টেন ডিরেক্টর সবুজ কুমার চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন আশার মৎস্য পরিচালক মোঃ সাইফুদ্দিন, আশার রাণীনগর অঞ্চলের আঞ্চলিক ম্যাানেজার মাসুদদাত খাঁন, আশার রাণীনগর ১নং ব্রাঞ্চের ম্যানেজার কামরুজ্জামান সরদার, ২নং ব্রাঞ্চ ম্যানেজার সাইফুল ইসলাম প্রমুখ।

কর্মশালায় মাছ চাষের বিভিন্ন উপর বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন জেলা মৎস্য কর্মকর্তা ফিরোজ আহমেদ, রাণীনগর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মাকসুদুর রহমান। প্রশিক্ষণে রাণীনগর অংশ গ্রহন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই