তারিখ : ২২ জুলাই ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে মঙ্গল শোভাযাত্রা

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে মঙ্গল শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
বাংলা ১৪২৬ বর্ষবরনে জমকালো আয়োজনে দিনব্যাপী জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে পান্তা ইলিশ,মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়। রোববার সকালে জয় বাংলা চত্বর থেকে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শোভাযাত্রাটি বের হয়ে  ত্রিশাল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বিশ্ববিদ্যালয় গাহি সাম্যের গান মঞ্চে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান, বিশ্ববিদ্যালয় ট্রেজারার জালাল উদ্দিন,সমাজ বিজ্ঞানের ডিন নজরুল ইসলাম,ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার ড.হুমায়ুন কবীর,শিক্ষক সমিতির সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, নাট্যকলা বিভাগের সহকারী অধ্যাপক আল জাবের,জন সংযোগ বিভাগের উপ-পরিচালক এস এম হাফিজুর রহমান,ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু,সাধারন সম্পাদক রাকিব হাসান রাকিব প্রমূখ।

এর আগে সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শোভাযাত্রা বের হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জয়নাল আবেদীন,উপজেলা নির্বাহি কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির,ত্রিশাল থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান,সমাজ সেবা কর্মকর্তা মাহমুদুল হাসান প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই