তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কৃষি প্রনোদনা পেলেন ১৫০ জন কৃষক

গৌরীপুরে কৃষি প্রনোদনা পেলেন ১৫০ জন কৃষক
[ভালুকা ডট কম : ২১ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুরে উফশী আউশ আবাদ বৃদ্ধির লক্ষ্যে চলতি অর্থ বছরে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় স্থানীয় ১৫০ জন কৃষকের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে রবিবার (২১ এপ্রিল) দুপুর ১২ টায় উপজেলা কৃষি অফিস চত্বরে এ কর্মসূচীর উদ্বোধন করেন সহকারি কমিশনার (ভূমি) এএসএম রিয়াদ হাসান গৌরব।

উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহারের সভাপতিত্বে ও উপ সহকারি কৃষি কর্মকর্তা শরিফুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, সহকারি কমিশনার (ভূমি) এএসএম রিয়াদ হাসান গৌরব, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, অতিরিক্ত কৃষি অফিসার মৌসুমী পাল, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আব্দুল ওয়াহেদ, অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন, ডিকেআইবি ময়মনসিংহ অঞ্চলের সভাপতি আব্দুল মান্নান, ডিকেআইবির উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আরিফ আহমেদ প্রমুখ। এতে উপ সহকারি কৃষি কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার জানান, আউশ ধানের আবাদ বৃদ্ধির লক্ষ্যে এ কর্মসূচীর আওতায় উপজেলার ১৫০ জন কৃষকের মাঝে ৫ কেজি করে আউশ ধানের বীজ, ১৫ কেজি ডিএপি সার, ১০ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই