তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে অভ্যন্তরীন গম সংগ্রহের উদ্বোধন

রাণীনগরে অভ্যন্তরীন গম সংগ্রহের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ মে]
সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগরে অভ্যন্তরীণ গম সংগ্রহ-২০১৯ এর শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা খাদ্য গুদাম প্রাঙ্গনে সংগ্রহের শুভ উদ্বোধন করেন নির্বাহী কর্মকর্তা আল মামুন। এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম, রাণীনগর এলএসডির ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহা. শরিফুল ইসলাম (লিটন) প্রমুখ।

রাণীনগর উপজেলায় বরাদ্দকৃত ৯৪ মেট্টিক টন লক্ষ্যমাত্রা পূরণের লক্ষে সরাসরি কৃষকের কাছ থেকে ২৮টাকা কেজি হিসেবে গম সংগ্রহ করা হচ্ছে। উদ্বোধনী দিনে খট্টেশ্বর রাণীনগর গ্রামের কৃষক দিবাকর সরকার ২মেট্টিক টন গম সরবরাহ করেন। ১লা এপ্রিল থেকে শুরু হওয়া এই গম সংগ্রহ অভিযান চলবে আগামী জুন মাস পর্যন্ত। এসময়ের মধ্যে যে কোন কৃষক তাদের মান সম্মত গম খাদ্য গুদামে সরকারি মূল্যে সরবরাহ করতে পারবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই