তারিখ : ২৬ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে “সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ” আত্মপ্রকাশ

নান্দাইলে “সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ” আত্মপ্রকাশ
[ভালুকা ডট কম : ১২ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা সদরে সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। রোববার (১২ই মে) ইফতার মাহফিলের মাধ্যমে এই সংঠনের কমিটি ঘোষনা করা হয়। নান্দাইল বাজার খান ফামের্সী এর ২য় তলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সমাজ সেবক আবদুল হান্নান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, প্রধান শিক্ষক এমদাদুল হক, যুগ্ম সম্পাদক ময়মনসিংহ সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ নাজমুল হাসান রাজু, সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের অন্যতম সদস্য ইমতিয়াজ আহম্মদ, সাইদুর রহমান, শিক্ষক নেতা জাকির হোসেন তুহিন, তাওহিদুল ইসলাম রানা, কামরুজ্জামান ভূঁইয়া, মনোয়ার হোসেন মাস্টার, মেহেদী হাসান শুভ, কবি ও সাংবাদিক এন ইউ আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন।

আজহারুল ইসলাম খোকনের সঞ্চালনায় পরে আবদুল হান্নান কে আহবায়ক ও আজহারুল ইসলাম খোকন, জাকির হোসেন তুহিন, কামরুজ্জামান বাবুল কে যুগ্ম আহবায়ক এবং ৭সদস্য উপদেষ্টা করে ৪১ সদস্য কমিটি গঠন করা হয়।#



 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই