তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে চাল সংগ্রহ অভিযান শুরু

গৌরীপুরে চাল সংগ্রহ অভিযান শুরু
[ভালুকা ডট কম : ১৪ মে]
ময়মনসিংহের গৌরীপুরে চলতি বোরো মৌসুমে সরকারের চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে। মঙ্গলবার (১৪ মে) বেলা সাড়ে ১১টায় গৌরীপুর খাদ্য গুদামে এ চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

উপজেলা খাদ্য শস্য সংগ্রহ কমিটির সভাপতি ইউএনও ফারহানা করিমের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা মিল মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন জুয়েল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ছাইদুর রহমান, গৌরীপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসরাত আহমেদ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার।

ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা ইসরাত আহমেদ জানান, চলতি বোরো মৌসুমে এ উপজেলায় ৩৬ টাকা কেজি দরে ৬ হাজার ৮শ মেঃ টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। স্থানীয় ৪৪ টি মিল থেকে এ চাল সংগ্রহ করা হবে। আগামী ৩১ আগস্ট পর্যন্ত এ চাল সংগ্রহ অভিযান চলবে বলে তিনি জানান।

চাল সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, স্থানীয় মিল মালিক শ্যামক বসাক, দেলুয়ার হোসেন দুলাল, আঞ্জুমান আরা, সুখ লাল পাল, নূর ইসলাম প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই