তারিখ : ২৬ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে হামদ,নাত,ক্বিরাত, আযান প্রতিযোগিতা

গৌরীপুরে পুলিশের উদ্যোগে হামদ, নাত, ক্বিরাত, আযান ও রচনা প্রতিযোগিতা
[ভালুকা ডট কম : ১৫ মে]
ময়মনসিংহের গৌরীপুর পুলিশ বিভাগের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে বুধবার (১৫ মে) থানা কম্পাউন্ডে দিনব্যাপি আন্তঃ জেলা পুলিশ সুপার হামদ, নাত, ক্বিরাত, আযান ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এতে স্থানীয় বিভিন্ন মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহন করেন। প্রতিযোগিতা শেষে বিকেলে প্রত্যেক ইভেন্টে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। পরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল সাখের হোসেন সিদ্দিকী প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, কেন্দ্রিয় যুবলীগের সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, গৌরীপুর রিপোটার্স ক্লাবের সভাপতি আরিফ আহমেদ, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, মফিজুন নূর খোকা, বিশিষ্ট সমাজ সেবক হাফেজ মোঃ আজিজুল হক, উপজেলা প্রকৌশলী আবু সালেহ মোঃ ওয়াহেদুল হক, আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী মোঃ তহুর উদ্দিনসহ বিভিন্ন মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, বিভিন্ন মসজিদের ইমাম, সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এ প্রতিযোগীতার বিজয়ী শিক্ষার্থীরা পরবর্তীতে জেলা পর্যায়ে অংশ গ্রহন করবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই