তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দুস্থ মহিলাদের ৬০বস্তা চাল পাচাঁরকালে আটক

নান্দাইলে দুস্থ মহিলাদের ৬০বস্তা চাল পাচাঁরকালে আটক
[ভালুকা ডট কম : ২৩ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়ন পরিষদের সামনে থেকে বৃহস্পতিবার দুস্থ মহিলাদের জন্য বরাদ্দকৃত ভিজিডি প্রকল্পের ৬০বস্তা চাল (২৪০৬ কেজি) ২টি ট্রলি যোগে পাচাঁর কালে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিট্রেট মাহমুদা আক্তার আটক করে থানা পুলিশের নিকট হস্তান্তর করেছেন। আটককৃত চালের সরকারী মূল্যে প্রায় ৯০ হাজার টাকা।

সহকারী কমিশনার ভূমি জানান, স্থানীয় বেপারীরা ভিজিডি কার্ড ধারীদের নিকট থেকে চাল ক্রয় করেন বলে তাকে জানিয়েছেন। তিনি আটককৃত চাল থানায় হস্তান্তর করেছেন। আচারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম জানান, গত ২দিন ধরে তিনি ভিজিডি কার্ডধারীদের নিকট চাল বিতরণ করেছেন। কার্ডধারীরা চাল গ্রহন করে রাস্তায় বেপারীদের নিকট বিক্রি করেছেন। এতে আমার পরিষদের কোন দায়-দায়িত্ব নেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই