তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সৌদি বাদশার ত্রান বিতরন

নওগাঁয় সৌদি বাদশার ত্রান বিতরন
[ভালুকা ডট কম : ২৩ মে]
সৌদি বাদশা সালমান বিন আব্দুল আজিজের মানব সেবী সংস্থা কিং সালমান রিলিফ হিউমানিটারিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের উদ্যোগে বৃহস্পতিবার নওগাঁয় ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। কেএস রিলিফ প্রকল্পের আওতায় প্রাইম হজ্ব গ্রুপের তত্ববধানে শহরের হাট নওগাঁ ঈদগাহে ৩৫০ জন রোজাদারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

সংশ্লিষ্টরা জানান, ত্রানের প্রতি প্যাকেটে রয়েছে চাল, চিনি, ভোজ্য তেল, লবনসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় ৩০ কেজি দ্রব্য। ত্রান সামগ্রী পাওয়ার পর ওই অঞ্চলের সুবিধা বঞ্চিত মানুষ অত্যন্ত আনন্দের সাথে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং কিং সালমান যুবরাজ ও সৌদি সরকারের প্রতি বিশেষ শুকরিয়া জ্ঞাপন করেন।

ত্রান বিতরন অনুষ্ঠানে দাতা সংস্থার সিনিয়র কর্মকর্তা ওমর মাহাদী ওয়াদি, হাসান বিন আলী রওকাইলি, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, প্রাইম হজ্ব গ্রুপের মালিক মাওলানা মুফতী রাশেদ ইলিয়াস, পরিচালক আলহাজ্ব মেরাজুল ইসলাম প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই