তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউনিয়ন যুবগীগের কমিটি গঠন

ভালুকায় ইউনিয়ন যুবগীগের কমিটি গঠন ,সভাপতি রিপন সম্পাদক নিপুন  
[ভালুকা ডট কম : ২৫ মে]
ভালুকা উপজেলা ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের মুহাম্মদ রেজাউল করিম রিপনকে সভাপতি ও হানিফ মোহাম্মদ নিপুনকে সাধারণ সম্পাদক করে শুক্রবার (গত ২৪ মে) রাতে নতুন কমিটি অনুমোদন দেয়া হয়।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের কার্যকারী কমিটির সাংগঠনিক স্থবিরতা নিরসনের লক্ষ্যে ও সংগঠনকে আরও শক্তিশালী করার জন্য পূর্ববর্তী কমিটি বিলুপ্তি করে আগামী ৩ বছরের জন্য উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আনিসুর রহমান খান রিপন ও সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল এর স্বাক্ষরিত কমিটির অনুমোদন দেন।

নতুন কমিটির সভাপতি মুহাম্মদ রেজাউল করিম রিপন ও সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনকেকে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা যুবলীগ বরাবর জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই