তারিখ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গাঁজাসহ ৬ জুয়ারী গ্রেফতার

ভালুকায় গাঁজাসহ ৬ জুয়ারী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৫ মে]
শুক্রবার রাতে ভালুকা উপজেলার হোসেনপুর গ্রাম থেকে গাঁজাসহ ছয় জুয়ারীকে ভালুকা মডেল থানা পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, নাজমুল হক(২০), রফিকুল ইসলাম(২৬),  আলম(২৭), আলী, হায়দার আলী(৩২),তোফাজ্জল মিয়া (২৫), নাজমুল হোসেন (২১) তাদের সবার বাড়ি ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ভালুকা মডেল থানা পুলিশ গোপন সূত্রের ভিত্তিতে উপজেলার হোসেনপুর গ্রামের আব্দুস সবুরের বাড়িতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৬ জুয়ারী কে আটক করে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে ১০০ গ্রাম গাজা ও টাকা উদ্ধার করে। পরে ওই ৬জনের নামে মাদক ও জুয়া খেলার অভিযোগে ভালুকা মডেল থানায় পৃথক ২টি মামলা দায়ের করেছে পুলিশ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, গাজাসহ ৬ জুয়ারীকে আটকের পর তাদের নামে মাদক ও জুয়া আইনে পৃথক ২টি মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই