তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে ভূমি অধিগ্রহণের প্রতিবাদে মানববন্ধন

ফুলপুরে ভূমি অধিগ্রহণের প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৬ মে]
ফুলপুর পৌরসভার ময়লা ফেলার জন্য উপজেলার ফতেপুর গ্রামে ভূমি অধিগ্রহণ সিদ্ধান্ত বাতিলের দাবিতে রোববার বিকেলে এলাকাবাসি উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ- হালুয়াঘাট মহাসড়কের পাশে মানববন্ধন করেছেন। এতে ফতেপুর ও আলোকদী গ্রামের কৃষকগণসহ এলাকাবাসি অংশগ্রহণ করে ভ’মি অধিগ্রহণ সিদ্ধান্তকে অনৈতিক ও অবৈধ আখ্যায়িত করে অবিলম্বে বাতিলের দাবি জানিয়েছেন।

মানববন্ধনে নেতৃত্ব দেন ইউপি সদস্য মোঃ হাবিবুর রহমান, জুবেদা খাতুন, কৃষক হাজী ওসমান গণি, আজিজুল হাকিম, জাহাঙ্গীর মিয়া, মোহাম্মদ আলী ফকির, রিয়াজ উদ্দিন, এমদাদুল হক, আনোয়ার হোসেন, মাহবুব হোসেন, ওমর ফারুক, লিটন মিয়া, আব্দুর রউফ, আওলাদ হোসেন, টুটুল, আব্দুস সামাদ, হাফিজুল, মোঃ জনি প্রমূখ।  

এলাকাবাসি জানান, পৌরসভার ময়লা ফেলতে নর্দান বাংলাদেশ ইন্টিগ্রেটেড ডেভলপমেন্ট প্রজেক্ট (নবিদেপ) কর্তৃক প্রকল্প বাস্তবায়নে ফতেপুর গ্রামে সরকারী ভাবে সাড়ে ৬ একর জমি অধিগ্রহণ সিদ্ধান্ত হয়। যা কৃষি জমি, স্থানীয় বাজার ও গণবসতিপূর্ণ এলাকা হওয়ায় সিদ্ধান্ত বাতিলের দাবিতে গত ৮ জানুয়ারি ভ’মির মালিকগণ জেলা প্রশাসক বরাবর আবেদন করেন। এতে সুরাহা না হওয়ায় মানববন্ধন করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই