তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত-২

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত-২
[ভালুকা ডট কম : ০৭ জুন]
ময়মনসিংহের ত্রিশালের ত্রিশাল-বালিপাড়া সড়কে পৃথক দুটি দুর্ঘটনায় একই এলাকার দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া ও উভয় পরিবার স্বজন হারানোর বেদনায় বঞ্চিত হয়েছে ঈদ আনন্দ থেকে।

নিহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার সকালে উপজেলার রামপুর ইউনিয়নের বীররামপুর গ্রামের আব্দুল করীম মড়লের ছেলে আকরাম হোসেন মড়ল ওরফে দর্জী আকরাম (৪০) সকাল ৯টার দিকে কাজের উদ্দেশ্যে বাড়ী থেকে ত্রিশাল আসার পথে ত্রিশাল-বালিপাড়া সড়কের বটতলা এলাকায় দুর্ঘটনায় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে ঢামেকে তার মৃত্যু হয়।

অপরদিকে একই সড়কে বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার গফাকুড়ি নামকস্থানে ত্রিশালগামী সিএনজি উল্টে গেলে গুরুতর আহত হয় বীররামপুর ভাটিপাড়া গ্রামের গার্মেন্টস কর্মী মানিক মিয়া (২৫)। স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান, পরিবারের কোন আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে তবে এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং গাড়ীটি আটক করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই