তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভারত থেকে প্রশিক্ষন প্রাপ্ত ২০ টি কুকুর আনলো বিজিবি

ভারত থেকে প্রশিক্ষন প্রাপ্ত ২০ টি কুকুর আনলো বিজিবি
[ভালুকা ডট কম : ২১ জুন]
৬ মাস ভারতে ডগ হ্যান্ডেলার কোর্স শেষ করে প্রশিক্ষন প্রাপ্ত ২০ টি কুকুর নিয়ে দেশে ফিরেছে ৫২ সদস্যর বিজিবি’র প্রতিনিধি দল। শুক্রবার সকালে বেনাপোল চেকপোষ্ট দিয়ে তারা দেশে ফিরেছে।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)’র যশোর-৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গত ৮ জানুয়ারী বাংলাদেশের চৌকস বিজিবির ৫২ সদস্যর একটি প্রতিনিধি দল ভারতের মধ্যপ্রদেশের ডগ স্কোয়াড ট্রেনিং সেন্টারে কোর্স করতে যায়। এ সময় বিজিবি’র প্রতিনিধি দলের নেতৃত্ব দেন নায়েক সুবেদার মাহবুব হোসেন। ফেরত আসার সময় ২০ টি প্রশিক্ষন প্রাপ্ত কুকুর নিয়ে আসে বিজিবি’র এ দলটি।

তবে এটা বিজিবি’র নিজস্ব অর্থায়নে ক্রয় করা বলে জানান তারা । এসব প্রশিক্ষন প্রাপ্ত কুকুর মাদক, বিস্ফোরক দ্রব্য ও অস্ত্র উদ্ধার কাজে সহায়তা করবে। বেনাপোল ইমিগ্রেশনের আনুষ্ঠানিক শেষে বেলা সাড়ে ৩ টার সময় বেনাপোল থেকে যশোরের উদ্দেশ্য রওনা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই