তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ঘুষ নেওয়ার অভিযোগে এসআই ও কনষ্টেবল প্রত্যাহার

কালিয়াকৈরে ঘুষ নেওয়ার অভিযোগে এসআই ও কনষ্টেবল প্রত্যাহার
[ভালুকা ডট কম : ২২ জুন]
গাজীপুরের কালিয়াকৈরে এক ব্যবসায়ীকে আটক করে ইয়াবা মামলায় জড়ানোর ভয় দেখিয়ে টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠে মৌচাক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ও কনস্টেবল দেলোয়ার হোসেন এর বিরুদ্ধে। ওই অভিযোগ প্রেক্ষিতে গত শুক্রবার ওই এসআই ও কনষ্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি জানাজানি হলে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে তাদের দুইজনকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

কয়েকজন ব্যবসায়ী জানান, কালিয়াকৈর উপজেলার আন্দার মানিক পূর্বপাড়া এলাকায় সবজি ব্যবসায়ী ইউনুছ আলী ও মিন্টু মিয়া ও রানাসহ কয়েকজন গত বুধবার রাত সাড়ে ১২ টার দিকে মিন্টুর বাসায় জমি সংক্রান্ত কথা বলছিল। এসময়ে সেখানে মৌচাক ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম একজন কনষ্টেবল নিয়ে অভিযান চালিয়ে মিন্টুসহ দুইজনকে আটক করে। পরে তাদের নিয়ে আন্দারমানিক সেকেন্দার মার্কেটসহ কয়েকটি স্থানে অভিযান চালায়। তাদেরকে ইয়াবা মামলায় গ্রেপ্তার দেখানোর ভয় দেখিয়ে ইউনুছ, রানা ও মিন্টুর কাছ থেকে ৮০ হাজার টাকা নিয়ে তাদের রাত তিনটার দিকে ছেড়ে দেয়া হয়।

ব্যবসায়ী ইউনুছ আলী জানান, তাদের তিন জনের কাছ থেকে ৮০হাজার টাকা নগদ নেয়। এ ছাড়া  এক লাখ টাকা দাবি করে। এসময় কয়েকটি মোবাইল নিয়ে যায়।
মৌচাক ফাড়ির ওসি শহিদুল ইসলাম বলেন, পুলিশ কয়েকজনকে আটক করে অর্থের বিনিময়ে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। টাকার বিনিময়ে অপরাধীদের ছেড়ে দেওয়ার অভিযোগে তাদের দুইজনকে প্রত্যাহার করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই