তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভালুকায় আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
সংগ্রাম গৌরব ও সাফল্যের ৭০ বছর সফল ও স্বার্থক হউক এই স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে ২৩ শে জুন ভালুকা উপজেলা আ’লীগ বিভিন্ন কর্মসূচী পালন করে।

গৃহীত কর্মসূচির মধ্যে ছিল, সকালে দলীয় কার্যালয় থেকে এক বর্নাঢ্য র‌্যালী, র‌্যালীটি বাধ্য যন্ত্র বাজিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শহীদ মুক্তি যোদ্ধা স্মৃতি সৌধ চত্ত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধর ঘোষনা করেন।

পরে উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এড. শওকত আলীর সভাপতিত্বে আ’লীগের গৌরব উজ্জল ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখেন: অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি।

উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ওমর হায়াত খান নঈমের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ভালুকা পৌর মেয়র ডা. এ.কে.এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার নাজিম উদ্দিন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক, আ’লীগ নেতা ইদ্রিস আলী মাষ্টার, আফতাব মোল্লা, নিজামুল করিম, জুলহাস উদ্দিন মাষ্টার, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, যুবলীগ নেতা মিজানুর রহমান, ভালুকা পৌর আ’লীগ সাধারণ সম্পাদক আঃ রশিদ মাষ্টার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি হাজী আঃ রহমান, শ্রমীক নেতা এনামুল কবির খান, বঙ্গবন্ধু পরিষদ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান পাপ্পু, সেচ্ছা সেবকলীগ সভাপতি আঃ জলিল, কৃষকলীগ সভাপতি আহসান হাবীব মোহন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদিকুর রহমান তালুকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই