তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইয়াবা বিক্রেতা ও ওয়ারেন্টভূক্ত আসামী আটক

তজুমদ্দিনে ইয়াবা বিক্রেতা ও ওয়ারেন্টভূক্ত আসামী আটক
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ এক বিক্রেতা ও নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আটক করেন। পরে পুলিশ বাদী ইয়াবা বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে উভয় আসামীকে জেল হাজতে প্রেরণ করেন।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ বলেন, সোমবার রাত সাড়ে ৯টায় চাঁদপুর ইউনিয়নের শশীগঞ্জ গ্রামের ৫নং ওয়াডে শাজাহানের ছেলে ইমাম হোসেন তার বাসায় বসে মাদক বিক্রি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ২সহযোগী পালিয়ে গেলেও ৫পিজ ইয়াবাসহ ইমাম হোসেনকে আটক করা হয়। পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামল রুজু করেন।

এদিকে চাঁদপুর ইউনিয়নের আড়ালিয়া গ্রামের ৮নং ওয়াডের আঃ মোতালেবের ছেলে নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মোঃ নিরব (৪০) কে আটক করা হয়। তার বিরুদ্ধে ২০১৯ সালের সি আর ৮২ নং মামলায় ওয়ারেন্ট রয়েছে। মঙ্গলবার সকালে উভয় আসামীকে জেল হাজতে প্রেরণ করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই