তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ৯ম শ্রেণীর স্কুল ছাত্রের আত্মহত্যা

রাণীনগরে ৯ম শ্রেণীর স্কুল ছাত্রের আত্মহত্যা
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
নওগাঁর রাণীনগরে মা-বাবার উপর অভিমান করে ৯ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্র রুহুল আমিন (১৩) বিষের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। সে উপজেলার কালীগ্রাম ওঝাওঝি পাড়া গ্রামের প্রবাসী শহিদুল ইসলামের ছেলে ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোকাম্মেল হোসেন  বলেন, নিহত রুহুল আমিনের বাবা সৌদি প্রবাসী শহিদুল ইসলাম ও মায়ের মধ্যে পারিবারিক সম্পকের্র অবনতি হলে মা নানার বাড়ীতে অবস্থান নেয়। এতে করে পুত্র মানষিকভাবে ভেঙ্গে পরে এবং  রোববার সন্ধ্যায় মা-বাবার উপর অভিমান করে বিষের ট্যাবলেট খেয়ে ছটফট শুরু করে। স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

রুহুল আমিনের চাচা রশিদুল ইসলাম বাদী হয়ে ওই রাতেই রাণীনগর থানায় অপমৃত্যু মামলা দায়ের করলে পুলিশ লাশ উর্দ্ধার করে সোমবার (৮জুলাই)  ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেন। রাণীনগর থানার ওসি (ভারপ্রাপ্ত) মাহাবুব আলম বলেন, রুহুল আমিনের মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই