তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে নবাগত ওসির যোগদান

নওগাঁর আত্রাইয়ে নবাগত ওসি মোসলেম উদ্দিনের যোগদান
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
নওগাঁর আত্রাই থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোসলেম উদ্দিন। বুধবার আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন আনুষ্ঠানিক ভাবে নবাগত ওসি মোসলেম উদ্দিনের কাছে তার দায়িত্ব ভার হস্তান্তর করেন।

নবাগত ওসি মোসলেম উদ্দিন ইতোপূর্বে নওগাঁ (ডিএসবি)‘র ডি,আই,ওয়ান হিসেবে থাকাকালীন সৎ সাহসী ও দক্ষ অফিসার হিসেবে সাধারন মানুষের মনিকোঠায় ঠাঁয় করে নিয়েছিলেন। যোগদানকালে তিনি বলেন, আত্রাই থানায় যোগদানের পর আমার প্রথম কাজ হবে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করা। পাশাপাশি আইনশৃঙ্খলার উন্নতি ঘটিয়ে আত্রাই উপজেলাকে একটি আদর্শ, নিরাপদ ও মডেল থানা হিসেবে প্রতিষ্ঠিত করা। তিনি আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে উপজেলার সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, আত্রাই প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন সেন্টু, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ, পুলিশ পরিদর্শক সুতসোম সরকার, প্রদীপ কুমার, মোস্তাফিজুর রহমান, ছাইফুল ইসলাম, ডিএসবি নুরুল ইসলাম, উপ-পুলিশ পরিদর্শক ছাইফুল ইসলামসহ উপজেলার বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও থানার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই