তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

নান্দাইলে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ এর উদ্বোধন করেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আরিফ হোসেনের সঞ্চালনায় উপজেলা পরিষদ চত্বরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন, বিশেষ অতিথি নান্দাইল পৌর মেয়র মো.রফিক উদ্দিন ভুইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল প্রমুখ।

পরে ‘মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ স্লোগান বাস্তবায়নে উপজেলা মৎস্য অধিদপ্তর নান্দাইল উম্মুক্ত জলাশয়ে (নরসুন্দা নদীতে) মাছের পোনা অবমুক্তকরন করেন এবং মৎস্য চাষীদের মাঝে সরকারের ৭০% অর্থ ব্যয়ে মাছের খাদ্য প্রস্তুতকারক তিনটি মেশিন বিতরণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই