তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে মডেল মসজিদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

সাপাহারে মডেল মসজিদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁর সাপাহারে ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা মডেল মসজিদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইএনও) কল্যাণ চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ইসমত এনামুল হক, সাপাহার উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শহীদুল আলম চৌধুরী, আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, নার্গিস সরকার প্রমুখ।

এই উপজেলা মডেল মসজিদ কমপ্লেক্স নির্মান ব্যয় ধরা হয়েছে ১২ কোটি ৬৫ লক্ষ টাকা। এতে ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা কার্যালয়, ইসলামিক কালচারাল সেন্টার, অত্যাধনিক ইসলামিক লাইব্রেরী, ইসলামিক রিসার্স সেন্টার, ইমাম-মোয়াজ্জেম প্রশিক্ষন কেন্দ্র, হাজিদের প্রশিক্ষন কেন্দ্রসহ ইসলামের যাবতীয় কার্যাবলী এখান থেকে পরিচালিত হবে।

এর আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সাপাহার খাদ্যগুদাম পরিদর্শন করেন। পরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি জবই বিলের বণ্যা নিয়ন্ত্রক বাঁধের নির্মাণ কাজের নির্মাণ কাজ পরিদর্শন, উপজেলার নতুন বিদ্যুত সংযোগের উদ্বোধন এবং টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজ পরিদর্শন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই