তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ইভটিজিং করার দায়ে যুবকের কারদন্ড

শার্শায় ইভটিজিং করার দায়ে যুবকের কারদন্ড
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
যশোরের শার্শার বাগআঁচড়ায় ইভটিজিং করার দায়ে ইমানুর রহমান রিপন (২৯) নামে এক যুবককে ১বছরের বিনাশ্রম কারদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহষ্পতিবার বিকাল ৪টার সময় বাগআাঁচড়া বাজারে এ ঘটনা ঘটে। কারাদন্ড প্রাপ্ত রিপন উপজেলার পশ্চিম কোটা গ্রামের আব্দুল জলিল’র ছেলে।

জানা যায়, বৃহষ্পতিবার বিকাল ৪টার সময় বাগআাঁচড়া বাজারে বালিকা বিদ্যালয়ের সামনে এক স্কুল ছাত্রীর ইভটিজিং করার দায়ে ইমানুর রহমান রিপনকে ১বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদারতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমি জেরিন কান্তা। ইভটিজিং আইনের দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক তাকে দন্ড দেওয়া হয়।

শার্শা থানার এসআই মামুনুর রশিদ বিষয়টি নিশ্চত করে জানান, বাগআাঁচড়া বাজারে বালিকা বিদ্যালয়ের সামনে এক স্কুল ছাত্রীর ইভটিজিং করার দায়ে ইমানুর রহমান রিপন নামে এক যুবককে ১বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই