তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

একদিকে ডেঙ্গু আতঙ্ক অন্যদিকে ঈদমুখো মানুষের দুর্ভোগ-ফখরুল

একদিকে ডেঙ্গু আতঙ্ক অন্যদিকে ঈদমুখো মানুষের দুর্ভোগ-ফখরুল
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
দেশবাসীকে ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এবারকার ঈদ মানুষের মধ্যে অনেক সমস্যা নিয়ে এসেছে। একদিকে ডেঙ্গু আতঙ্ক অন্যদিকে ঈদমুখো মানুষের দুর্ভোগ। তবুও আশা করব সকল দুর্ভোগ কাটিয়ে দেশের মানুষ ঈদের আনন্দ ভাগ করে নেবে এবং ঈদ উদযাপন করবে।

আজ (রোববার) সকাল ১০টায় সাংবাদিকদের সাথে আলাপচারিতায় মির্জা ফখরুল ইসলাম বলেন, সরকারের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী যানজটের কথা অস্বীকার করলেও অপরিকল্পিত পরিবহণ ও যোগাযোগ ব্যবস্থার কারণে ঈদ পালন করতে ঘরমুখো মানুষের নাকাল হতে হচ্ছে।

এসময় মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক উদ্দেশ্যে মিথ্যা মামলা দিয়ে আটক করে রাখা হয়েছে। কারণ এই দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা এবং তিনি মানুষের রাজনৈতিক আশা-আকাঙ্ক্ষার প্রতিনিধিত্ব করেন। তিনি গণতন্ত্র স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই