তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার প্রতিবন্ধী স্কুলে ডেঙ্গু প্রতিরোধে আলোচনা সভা

শার্শার প্রতিবন্ধী স্কুলে ডেঙ্গু প্রতিরোধে আলোচনা সভা ও মশারী বিতরণ
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
যশোরের শার্শায় প্রতিবন্ধি স্কুলের শিক্ষার্থীদের মাঝে মশারী বিতরণ করা হয়েছে। এসময় ডেঙ্গু বহনকারী এডিস মশা নির্মুল ও জনসচেতনতায় র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১১ টার সময় নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যান সংস্থার আয়োজনে এবং সংস্থার সভাপতি আবু বাক্কার সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, মোকলেছুর রহমান কাকন, প্রাক্তন শিক্ষক আব্দুল ওহাব, সমাজ সেবা কর্মকর্তা রবিউল ইসলাম, সাজ্জাদুর রহমান, সাংবাদিক ওসমান গণিসহ প্রতিবন্ধি স্কুলের সকল শিক্ষক ও কর্মচারি বৃন্দ। অনুষ্ঠান শেষে ৭৫ জন প্রতিবন্ধিকে মশারী দেওয়া হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই