তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে গরু কলাগাছ খাওয়ায় যুবককে পিটিয়ে হত্যা

নান্দাইলে গরু কলাগাছ খাওয়ায় যুবককে পিটিয়ে হত্যা,মূল আসামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের আলীহরগাতি গ্রামের আক্কাছ আলীর পুত্র কিশোর নাঈম (১৪)কে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত মূল আসামী আব্দুল জলিলের পুত্র নাসির উদ্দিন (৩৫)কে গ্রেফতার করা হয়েছে বলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ নিশ্চিত করেন।

জানাযায়, শুক্রবার বিকালে আক্কাছ আলীর একটি গরু আব্দুল জলিলের একটি কলাগাছ খাওয়ায় তার পুত্র নাসির উদ্দিন কিশোর নাঈমকে বেধম প্রহার করার এক পর্যায়ে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। নাঈমের অবস্থা অবনতির দিকে যেতে থাকলে শনিবার নাঈমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে তাকে ঢাকায় নেবার পথে মৃত্যু বরণ করে। উক্ত ঘটনায় নান্দাইল মডেল থানা পুলিশ দ্রুত ঘটনার সাথে জড়িত মূল আসামী নাসির উদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হয়। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পাঠানো পর্যন্ত উক্ত ঘটনায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানাগেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই