তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় বিএনপি'র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

শার্শায় বিএনপি'র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
যশোরের শার্শা উপজেলা বিএনপির আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪১তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে । সকাল সাড়ে ১০টার সময় শার্শা কামারবাড়ী মোড়স্থ অস্থায়ী কার্যালেয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব খায়রুজ্জামান মধু আলোচনা সভায় সভাপতিত্ব করেন।

এসময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসান জহির, বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দিন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম, যুব বিষয়ক সম্পাদক মতিয়ার রহমান, বিএনপি নেতা খলিলুর রহমান, আব্দুল হামিদ, সাহেব আলী বিশ্বাস, আসাদুজ্জামান সাগর, আব্দুল মাজেদ, জাহাঙ্গীর হোসেন, আব্দুল কাদের, শাহরিয়া ইসলাম মুকুল, ইসমাইল হোসেন শান্তি, বখতিয়ার রহমান, ওয়াহেদ আলী, যুবদল নেতা সেলিম শাহি, জামাল উদ্দিন, আতিকুর রহমান, কৃষক দল নেতা শাখাওয়াত হোসেন, সাবেক ছাত্রদল নেতা মনিরুল ইসলাম ও শহিদুল ইসলাম, ছাত্রদল নেতা সালাহ উদ্দিন আহম্মেদ ও আবু জুবায়ের শাওন প্রমূখ।

আলোচনা সভা শেষে সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ারসহ সকল নেতা কর্মীর মুক্তির দাবী ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং সাবেক মন্ত্রী মরহুম তরিকুল ইসলামসহ নিহত সকল নেতা কর্মীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে কেক কাটা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই