তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধু-নীল দলের শোক দিবস উপলক্ষে আলোচনা

বঙ্গবন্ধু হত্যার সাথে যারা সরাসরি জড়িত ছিলো তাদের বিচার হয়েছে- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
মঙ্গলবার বিকালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু-নীল দলের আয়োজনে জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেন,বঙ্গবন্ধু হত্যার সাথে যারা সরাসরি জড়িত ছিলো তাদের বিচার হয়েছে, আর যারা বঙ্গবন্ধু হত্যার নেপথ্যে ছিল তারা আজও ধরাছোঁয়ার বাহিরে থেকে গেছে। তাদেরকেও আমরা অচিরেই ধরবো।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠানের সূচনা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান আলোচনা সভার  উদ্বোধন করেন। বঙ্গবন্ধু-নীল দলের সহ-সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে গাহি সাম্যের গান মঞ্চে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এম.পি, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক জালাল উদ্দিন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. সুব্রত কুমার দে, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাহাবউদ্দিন, অধ্যাপক ড. নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন বঙ্গবন্ধু-নীল দলের সাধারণ সম্পাদক আজিজুর রহমান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই