তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মেজর আফসার এর ২৬তম মৃত্যু বার্ষিকী পালিত

ভালুকায় মেজর আফসার এর ২৬তম মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
ভালুকায় ময়মনসিংহ দক্ষিণ সাব-সেক্টর কমান্ডার প্রয়াত মেজর আফসার উদ্দিন আহম্মেদ ’র ২৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরণ সভা  মিলাদ মাহফিল ও স্বরণ সভা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদদের আয়োজনে পরিষদ মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয় ।

উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার নিবার্হী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে স্বরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, ব্রাক্ষ্মনবাড়িয়া-৫ আসনের এমপি এবাদুল করিম, ভালুকা উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম, মরহুম আফসারের কন্যা রহিমা আফরোজ শেফালী, ভালুকা পৌর মেয়র ডা: এ.একে.এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, জেলা আ.লীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সম্পাদক এম.এ কুদ্দুস, ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও মেজর আফসার স্মৃতি সংসদ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস.এম মিয়াচান।

আলোচনায় বক্তারা প্রয়াত মেজর আফসার উদ্দিন আহম্মেদের জীবনী তুলে ধরে তার কর্মকান্ডের উপর আলোচনা করেন । এর আগে মাননীয় মন্ত্রীকে গার্ড অফ অনারের মাধ্যমে বরণ করা হয় ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই