তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জাতীয় পার্টিতে দ্বন্দ্ব নিয়ে আওয়ামী লীগের কিছু বলার নেই-কাদের

জাতীয় পার্টিতে দ্বন্দ্ব নিয়ে আওয়ামী লীগের কিছু বলার নেই-কাদের
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
জাতীয় পার্টির নেতৃত্ব নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে আওয়ামী লীগের কিছু বলার বা করার নেই বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, জাতীয় পার্টি সংসদের বিরোধী দল। জাপায় অভ্যন্তরীণ বিবাদ ও টানাপোড়েন আছে। এটা তাদের অভ্যন্তরীণ বিষয়। আওয়ামী লীগ রওশন এরশাদ কিংবা জিএম কাদের কারও পক্ষে অবস্থান নেবে না।

আজ (শুক্রবার) সকালে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এ আয়োজন করা হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জাপা নিয়ে মাথা ঘামানোর সময় আমাদের নেই। এখানে আমাদের কিছু বলারও নেই। তাছাড়া রংপুর-৩ আসনে উপ-নির্বাচনের প্রস্তুতি নিয়ে দল ব্যস্ত। আগামীকাল (শনিবার) মনোনয়ন বোর্ডের সভায় আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হবে। শেখ হাসিনা শুধু দল বা দেশ নয়, বিশ্বের জন্য আলোকবর্তিকা হিসেবে কাজ করছেন। দল ও দেশের জন্য যেসব উন্নয়ন কাজ করছেন তা সঠিকভাবে জনগণের কাছে পৌঁছে দিতে হবে। প্রতিটি মানুষের জন্য তিনি নিবেদিত। শেখ হাসিনা জেগে আছেন বলে দেশের মানুষ আজ শান্তিতে ঘুমায়। আমরা যারা রাজনীতিবিদ তারা সবসময় চিন্তা করি, আগামী নির্বাচন বিষয়ে। কিন্তু প্রধানমন্ত্রী একজন সফল রাষ্ট্র পরিচালক, যিনি আগামী প্রজন্মের কী হবে সেটা নিয়ে ভাবেন এবং সে অনুযায়ী কাজ করেন। বাংলাদেশে এখন যে ম্যাজিক্যাল উন্নয়ন ও অগ্রগতি হচ্ছে, এর পেছনে রয়েছে শেখ হাসিনার ম্যাজিক্যাল লিডারশিপ।

বিএনপি নেতাদের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি যতই চেঁচামেচি করুক, আজ এটাই বাস্তব যে, উন্নয়ন-অগ্রগতিতে শেখ হাসিনা অপ্রতিরোধ্য। বর্তমান বাংলাদেশের অভাবনীয় অগ্রগতি বিরোধী রাজনীতিকদের সংকটে ফেলে দিয়েছে।  এই সংকট বিএনপি কাটিয়ে উঠতে পারবে না,বিএনপি নেতিবাচক রাজনীতি করে। তাই তাদের এই সংকট থেকে বেরিয়ে আসার কোনো উপায় নেই। বিএনপি দেশের জনগণের ওপর আস্থা হারিয়ে বিদেশিদের কাছে নালিশ করছে এবং নিজ দেশেরই বদনাম করছে।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগের মাসব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে, প্রতিটি ওয়ার্ডে জনগণের ক্ষমতায়ন সম্পর্কে আলোকপাত, শেখ হাসিনার জীবন ও সংগ্রাম এবং তার রাজনৈতিক গতি-প্রকৃতি নিয়ে লিফলেট এবং বুকলেট প্রকাশ, শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশের অর্জনগুলোর প্রকাশ এবং প্রচার করা উল্লেখযোগ্য।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই