তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বসত ঘরে দূধর্ষ চুরি

তজুমদ্দিনে বসত ঘরে দূধর্ষ চুরি
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনে দিনের বেলায় বসত ঘরের দরজা ভেঙ্গে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় নগদ টাকা, জমির দলিলসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায় অজ্ঞাতনামা চোরেরা। ঘটনাস্থল পরিদর্শণ করেন ওসি তদন্তের নেতৃত্বে পুলিশের একটি দল।

সুত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের মৃত মজিবুর রহমান পন্ডিতের ছেলে আলী হায়দার চৌধুরী গত ১১ সেপ্টেম্বর বুধবার সকালে ডাক্তার দেখাবার জন্য তার কেয়ারটেকার ইউনুষকে নিয়ে ভোলায় যায়। এ সময় বাড়িতে কেউ না থাকায় দিনের বেলায় বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে ডুকে কাঠের আলমারীতে রাখা নগদ ৯০ হাজার টাকা, জমির দলিল, খতিয়ানসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায় অজ্ঞাতনামা চোরেরা। পরে সন্ধ্যার দিকে মোবাইলে ফোনের স্থানীয়রা তার কেয়ারটেকার ইউনুছকে মোবাইলে ফোনে জানান আলী হায়দার চৌধুরীর বাসায় কে বা কারা দরজা ভেঙ্গে ঘরে ডুকে মালামাল চুরি করে নিয়ে যায়। তারা ভোলা থেকে এসে দেখেন আলমারীতে রাখা নগদ ৯০ হাজার টাকাসহ জমির দলিলপত্র নিয়ে যায় চোরেরা। তবে দুপুরে স্থানীয়রা তার বাড়ির দরজায় একটি অটো দেখতে পেয়েছে। তিনি জানান স্থানীয় একটি পক্ষের সাথে তার জমিজমা নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। উক্ত জমির কাগজপত্র নিয়ে যায় চোরেরা।

জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনা শুনার পর ঘটনাস্থল পরিদর্শণ করে ঘর মালিককে লিখিত অভিযোগ দেয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ ওই বাড়িতে তার ঘরটি ছাড়া অন্য কোন ঘর নেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই