তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পল্লীতে মহিলা ধর্ষিত,থানায় মামলা দায়ের

নান্দাইলে পল্লীতে মহিলা ধর্ষিত,থানায় মামলা দায়ের
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের কান্দিউড়া গ্রামে তালাকপ্রাপ্ত এক মহিলাকে ধর্ষনের অভিযোগে রোববার নান্দাইল মডেল থানায় একই গ্রামের মৃত তাহের উদ্দিনের পুত্র আলাল উদ্দিন ওরফে লক্কু মিয়া (৪০) নামে  নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ধর্ষিতা নিজেই বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানাগেছে ২বছর পূর্বে তার স্বামী মিলন মিয়া তাকে তালাক প্রদান করে। তালাকের পর থেকে সে নিজ বাড়িতেই অবস্থান করতেন। প্রতিবেশী চাচা আলাল উদ্দিন তাকে অন্যত্র বিয়ে দিবে এই কথা বলে শনিবার রাতে উক্ত মহিলাকে তার বাড়িতে এনে ইচ্ছার বিরুদ্ধে রান্নাঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মামলা সহ ধর্ষিতাকে মেডিকেল টেস্ট করানোর জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো. নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষককে গ্রেফতার করার জন্য অভিযান চালানো হচ্ছে। স্থানীয়ভাবে জানাগেছে উক্ত আলাল উদ্দিনের নামে ইতি পূর্বেও আরও একটি ধর্ষন মামলায় জেল হাজত খেটে বর্তমানে জামিনে রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই