তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি সাংবাদিকদের মানববন্ধন

রাবি সাংবাদিকদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ‘দ্যা ডেইলি সানের’ সাংবাদিক  ফাতেমা তুজ জিনিয়াকে সাময়িক বহিষ্কার ও হয়রানি  ঘটনায় জড়িতদের শাস্তি দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্মরত সাংবাদিকবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে এসব দাবি জানান সাংবাদিকরা।

রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক আহম্মেদ ফরিদের সঞ্চালনায় সাংবাদিকরা বলেন, বিশ্ববিদ্যালয় স্বাধীন সাংবাদিকতার পরিবেশ নিশ্চিত এবং  সাংবাদিকদের ওপর যাতে আর কোন ধরনের হামলা কিংবা এধরনের ঘটনা না ঘটে সেজন্য দেশের ক্যাম্পাসগুলো সকল সাংবাদিকদের এক হয়ে কাজ করতে হবে। এ ঘটনায় যারা জড়িত তাদের অনতিবিলম্বে বিচারের আওতায় আনতে হবে।

মানবন্ধন কর্মসূচীতে প্রেসক্লাবের সভাপতি মানিক রাইহান বাপ্পী, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জয়, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ রাজন, কোষাধ্যক্ষ সালমান শাকিল, সাংবাদিক সমিতির সভাপতি সুজন আলী, সহ-সভাপতি মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ শাহিন আলম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মর্তুজা নূর, সাবেক সাধারণ সম্পাদক আলী ইউনূস হৃদয়, সহ-সভাপতি ইয়াজিম পলাশ, কোষাধ্যক্ষ আরাফাত রহমান প্রমুখ বক্তব্য রাখেন। এসময় কর্মরত তিন সংগঠনের অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১১ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিশ্ববিদ্যালয়ের কাজ কি এ ধরনের স্ট্যাটাসকে বিশ্ববিদ্যালয়ের জন্য হৃমকিসরূপ কারণ দেখিয়ে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই