তারিখ : ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরন

নওগাঁয় পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
সারা দেশের মতো নওগাঁয় চলছে সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। এই পূজা উপলক্ষ্যে শহরের বিভিন্ন পূজা মন্ডবে চলছে উৎসবের আমেজ। ঢাকের শব্দে মুখরিত প্রতিটি পূজা মন্ডব। পূজা কে সামনে রেখে বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্দ্যোগে বিভিন্ন উপকরন বিতরন করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় শনিবার শহরের কালিতলার সন্ন্যাাসতলা পূজা মন্ডবে ব্যক্তি উদ্দ্যোগে ২শত দরিদ্র মানুষের মাঝে বস্ত্র হিসেবে শাড়ী বিতরন করেছেন নওগাঁ পৌর সভার ৫নং ওয়ার্ড কমিশনার ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ মো: মোজাম্মেল হক মজনু। এসময় আরো উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হিমাংশু, রাণীনগর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

কমিশনার মজনু বলেন আমার এলাকায় শান্তিপূর্ন ভাবে পূজা উদযাপনের লক্ষ্যে এলাকার সকল মানুষের সহযোগিতায় সার্বক্ষনিক ভাবে আমার লোকজনেরা কাজ করে যাচ্ছেন।এছাড়াও সমাজের অসহায়, গরীব ও দরিদ্রদের মাঝে পূজার উৎসব আর আমেজকে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে আমার ওয়ার্ডের সকল গরীব মানুষের মাঝে সাধ্যমতো সহযোগিতা প্রদানের চেষ্টা করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় এই সামান্য বস্ত্র বিতরন করলাম। এছাড়াও নবমীর দিনে পূজা শেষ না হওয়া পর্যন্ত আমিসহ আমার সকল সতীর্থরা মা বোনরা নিরাপদে যেন পূজা উদযাপন করতে পারে সে নিরাপত্তা প্রদানের লক্ষ্যে বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই