তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে “নিসচা” সংগঠনের মাসব্যাপী কর্মসূচি শুরু

নান্দাইলে নিরাপদ সড়ক চাই “নিসচা” সংগঠনের মাসব্যাপী কর্মসূচি শুরু
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা জাতীয় নিরাপদ সড়ক দিবসকে সামনে রেখে শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় নিসচা নান্দাইল উপজেলা শাখার আয়োজনে মাসব্যাপী কর্মসূচির আনুষ্ঠানিক উদ্ভোধন করেন নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউল হক।

এসময় সাথে ছিলেন নিচসা উপদেষ্ঠা সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল ও হাইওয়ে থানার সার্জেন্ট জেসিকা আক্তার। এ উপলক্ষ্যে “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” ও “নিরাপদ সড়ক চাই” এর দাবীতে মানববন্ধন, পথ সভা অনুষ্ঠিত হয়।

নিসচা’র সদস্য মো. মিজানুর রহমান সাগরের উপস্থাপনায় পথ সভায় বক্তব্য রাখেন ডাক্তার মো. ফখর উদ্দিন ভ্ইূঁয়া, সাংবাদিক এবি সিদ্দিক খসরু, মঞ্জুরুল হক মঞ্জু, এহতেশামউল হক শাহিন, ইউপি সদস্য হাসান পারভেজ হৃদয়, ডাক্তার মো. শাহজাহান ফকির, সাংবাদিক মো. রমজান আলী, মো. আবুল কালাম আজাদ, মো. শফিকুল ইসলাম, মো. আসাদুজ্জামান খান শিবলু ও মো. আতাউর রহমান বাচ্চু প্রমুখ। মানবন্ধন শেষে অটো-ইজিবাইক ও অন্যান্য যানবাহনের চালকদের মাঝে নিরাপদ সড়ক চাই দাবীতে লিপলেট বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই