তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয় ৩টি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

কবি নজরুল বিশ্ববিদ্যালয় ৩টি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে একাডেমিক ভবন অতিথি ভবন ও সাবস্টেশন ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর  ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান এ তিনটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন,রেজিষ্ট্রার ড. হুমায়ুন কবীর ,সংগীত বিভাগের বিভাগীয় প্রধান ড. রশিদুননবী.প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাফিজুর রহমান  উপস্থিত ছিলেন। এদিকে বিশ্ববিদ্যালয়ের শতাদিক শিক্ষার্থীরা গ্রীণ ক্যাম্পাস ও বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল সংগঠনের ব্যানার নিয়ে ভিত্তিপ্রস্তর স্থাপনের সামনে পুকুর রক্ষা করার দাবিতে অবস্থান নেয়।

এসময় শিক্ষার্থীরা বলেন, পুকুর বরাট করে কোনো উন্নয়ন আমরা চাই না। পুকুর রেখে উন্নয়ন করতে হবে। বিশ্ববিদ্যালয়ের প্রকৃত উন্নয়ন, প্রাকৃতিক ভারসাম্য ও শতবছরের স্থায়ী সৌন্দর্যের পক্ষে প্রস্তাবিত বিশাল ভবনটি পুকুরের দক্ষিণে দ্রুত স্থাপনের দাবি জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই