তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রী আহত

মনপুরায় মটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রী আহত
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
ভোলার মনপুরায় ভাড়ায় চালিত মটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রী আহত হয়েছে। মঙ্গলবার দুপুর দুইটায় কলেজ থেকে বাড়ি ফেরার পথে উপজেলার কাউয়ার টেক নামক স্থানে শিপন চৌধুরীর বাড়ির সামনে হোন্ডা থেকে পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

আহত কলেজ ছাত্রী লিজা আক্তার (১৮) মনপুরা সরকারী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী। সে উপজেলার রামনেওয়াজ ইউনিয়নের কাউয়ারটেক গ্রামের ৮ নং ওয়ার্ডের মজিবুল হকের মেয়ে।আহত লিজাকে স্থানীয়রা মনপুরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। অবস্থার অবনতি দেখে  তাকে উন্নত চিকিৎসার জন্য স্পীডবোট যোগে ঢাকায় প্রেরন করা হয়েছে।

ঘটনা ও পরিবার সূত্রে জানা যায়, মনপুরা সরকারী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী লিজা আক্তার ও তার সহপাঠি মনোয়ারা বেগম মহিলা কলেজের ছাত্রী হাবীবা আক্তার সাথী দুপুর দুইটায় কলেজ থেকে মটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে উপজেলার রামনেওয়াজ ইউনিয়নের কাউয়ার টেক নামক স্থানে শিপন চৌধুরীর বাড়ির সামনে হোন্ডা থেকে পড়ে গিয়ে লিজা আক্তারের মাথায় আঘাত লাগে। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত হওয়ায় অবস্থার অবনতি দেখে লিজাকে উন্নত চিকিৎসার জন্য স্পীডবোট যোগে ঢাকায় প্রেরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই