তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে অভিযানের শেষ দিনে ৮৫ জেলে আটক

তজুমদ্দিনে অভিযানের শেষ দিনে ৮৫ জেলে আটক
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
ভোলার তজুমদ্দিনে মেঘানায় অভিযানের শেষ দিনে নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে নামার অপরাধে ৮৫ জেলেকে দন্ড দেয়া হয়েছে। আটককৃত ২০ হাজার মিটার জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয়েছে।

উপজেলা উপজেলা নির্বাহি কর্মকর্তার দপ্তর সুত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে ৬৮ জনকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এ ছাড়া ১৭ জেলে শিশুকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। বৃহস্পতিবার সকালে সাঁজাপ্রাপ্ত জেলেদের জেল হাজতে প্রেরণ করা হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেন জানান, অভিযানের শেষ দিনে উপজেলা নির্বাহি কর্মকর্তা আশ্রাফুল ইসলাম, নির্বাহি ম্যাজিষ্ট্রের রায়হানুল ইসলাম ও কোষ্টগার্ড কমান্ডার বেলায়েত হোসেন ওসি ফারুক আহম্মদের নেতৃত্বে যৌর্থ অভিযানে বিভিন্ন টিম মেঘানার চাচড়া, গুরিন্দা, বাসনভাঙ্গারচর, চর নাসরিন, নাগর পাটওয়ারীর চর, বরিশাল খাল, সিডারচর, হুজুরের খাল, পাইলট ঘাট, আনন্দ বাজার, মহেষখালী মৎস্য ঘাটসহ সংলগ্ন মেঘনার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। মাছ ধরার অপরাধে ৮৫ জেলে ও প্রায় ২০ হাজার মিটার জাল আটক করা হয়। পরে রাতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের সাঁজা দেয়া হয়। নিষেধাজ্ঞার ২২ দিনে তজুমদ্দিনে মোট ১১৯ জন জেলেকে দন্ড দেয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই