তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কমিটি করতে বাঁধার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভালুকায় আ’লীগের কমিটি করতে বাঁধার প্রতিবাদে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
ভালুকায় কমিটি করতে বাঁধার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার ১০ নম্বর হবিরবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ। গতকাল শনিবার দুপুরে ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শুনান, হবিরবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জুলহাস উদ্দিন মাষ্টার।

বক্তব্যে তিনি বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করে আবুল কালাম আজাদ বিজয়ী হন। তারপর থেকে নৌকার পক্ষের লোকজনদের বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকী দিয়ে আসছেন। গত ১৯ অক্টোবর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সম্মেলনের তারিখ ঘোষণা করা হলে নৌকার বিরুধীতা ও দলের অনুপ্রবেশকারীদের নিয়ে আবুল কালাম আজাদ সম্মেলন করতে দিবেনা বলে হুমকী প্রদান করেন এবং ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্যদের বলপ্রয়োগ করে স্বাক্ষর নিচ্ছেন। বিষয়টি জেলা ও উপজেলা আ’লীগকে অবহিত করা হয়। আমরা ওয়ার্ড কমিটির সম্মেলনের তারিখ নির্ধারণ করেছি। নৌকার বিরোধীদের নিয়ে কমিটি করার জন্য সম্মেলন বানচালের ষড়যন্ত্র করা হচ্ছে। কমিটি যাতে সুষ্টুভাবে করতে পারি এ জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করছি।তিনি আরো বলেন, নৌকার বিরোধীতাকারীদের সাধারণ ক্ষমা ঘোষণা করার পর আবুল কালাম আজাদের নেতৃত্বে মিষ্টি বিতরণসহ হৈহৈ রইরই নৌকার লোকেরা গেলো কই শ্লোগান দিয়ে অনন্দ মিছিল করে।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজি নিজাম উদ্দিন, সহ সভাপতি ইসহাগ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ ও রফিকুল ইসলাম সুরুজ, প্রচার সম্পাদক মকবুল হোসেন মৃধা, ৪ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি আলমাছ উদ্দিন, সহ দপ্তর সম্পাদক মিলন হক, ৩ নম্বর ওয়ার্ড সভাপতি জালাল উদ্দিন, ৮ নম্বর ওয়ার্ড সভাপতি আবুল হাসেম মন্ডল, ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপন ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আলমগীর কবির প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই